1. arkobd1@gmail.com : arkobd :
  2. dharmobodi88@gmail.com : dharmobodi :

শিরোনামঃ
ত্রিপিটক বিশারদ,  ভদন্ত দীপানন্দ  স্থবিরের  মহাস্থবির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় মহামারী করোনা ভাইরাস সর্তক হোন ভদন্ত শাসনপ্রিয় মহাস্থবির ও জে ধর্মবোধি স্থবির মহোদয়ের পিতা’র পরলোক গমন কুমিল্লায় ভিক্ষু পরিবাসব্রত ওয়াইক ও ব্যূহ চক্র মেলা পন্ডিত বিমলজ্যোতি মহাস্থবির মহোদয় পরলোকগমন করেছেন আওয়ামী লীগের কর্মী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই:ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ৯০ হাজার প্রাণির জীবন বাঁচিয়েছে অস্ট্রেলিয়ান এই পরিবার ৮ বছর বয়সী জুরনি চাকমার জীবন বাঁচাতে আবেদন জাতক কাহিনী: গৌতম বুদ্ধের পূর্বজন্মের কাহিনী নিয়ে রচিত এক অসাধারণ সাহিত্যকর্ম বৌদ্ধদের প্রধান ধর্মগ্রন্থ প্রবিত্র ত্রিপিটক পরিচিতি

৮ বছর বয়সী জুরনি চাকমার জীবন বাঁচাতে আবেদন

  • আপডেটের সময়ঃ সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৬৫ বার পঠিত

মানুষের ভাগ্যর কি নির্মম পরিহাস মাত্র ৮ বছর বয়সে এত বড় কঠিন রোগে কষ্ট পাচ্ছে নিষ্পাপ মেয়েটি। ছোট্ট মেয়েটি নিজেই জানে না যে তার মধ্য কত বড় নিষ্টুর রোগ বাসা বেঁধেছে, তাই তো তার মুখে হাসির রেখা স্পষ্ট দেখা যাচ্ছে। দেখলে মন কেমন করে উঠে।

বর্তমানে চকবাজার সরকারি মেডিকেলে ক্যানসার বিভাগে ভর্তি ও গতকাল ২২/১২/২০১৯ ইংতারিখ থেকে কেমোথেরাপি দেওয়া হচ্ছে। একটি কেমোথেরাপি ৪ দিনে ভাগ করে দেওয়া হচ্ছে। প্রথম কেমোথেরাপির দাম ২২৪০০ টাকা খরচ হবে। এর পরে পরীক্ষার পর জানা যাবে কবে কখন কত টাকার কেমোথেরাপি দিতে হবে।

বর্তমান জুরনি চাকমার চিকিৎসা তহবিল অবস্থা:
গতকাল পর্যন্ত ৩৪৭৯০ টাকা। আজ যারা সহযোগিতা পাঠিয়েছেন সেই সব মহান মানবতাবাদী ভাই বোনদের তালিকা নিম্নরুপঃ
(১) লাস্ট নাম্বার —–৩৯৭ ————৫০০ টাকা .
(২) লাস্ট নাম্বার ———-৭২৬——-৫১০ টাকা
(৩) লাস্ট নাম্বার ———-০০৯——–৩৫৬ টাকা আরো আজানা ১২০০ টাকা পাঠিয়েছেন। জুরনি চাকমা চিকিৎসা তহবিলে বর্তমানে জমা আছে। (২৫০৬+৩৪৭৯০)—- ৩৭২৯৬ টাকা ।

রোগির পরিচয়ঃ
নামঃ জুরনি চাকমা
বয়সঃ ৮ বছর
পিতাঃ আপন্যা চাকমা, গ্রামঃ দাতঁকুপ্যা, পোস্টঃ মাইসছড়ি, থানাঃ মহালছড়ি খাগড়াছড়ি পার্বত্য জেলা।

বর্তমানে জুরনি চাকমা কে চট্টগ্রাম মেডিক্যাল এ ৫ম তলা থেকে গ্রাউন্ড ফ্লোরে ব্লাড ব্যাংকের বিপরীত পার্শ্বে কেমো থেরাপি বিভাগে ট্রান্সফার করা হয়েছে। আর ওখানেই চিকিৎসাধীন রয়েছে। এবং কেমোথেরাপি চলমান রয়েছে।

আজ প্রায় আড়াই মাস চিকিৎসাধীন। এত মাস ধরে চিকিৎসা চালিয়ে নিয়ে যাওয়া গরীব বাবা এখন সম্বলহীন হয়ে গরীব বাবার পক্ষে একা মেয়ের চিকিৎসা করা অসম্ভব হয়ে পড়েছে ।

একজনের পক্ষে যা করা সম্ভব না দশ জনের দ্বারা করা তা অবশ্যই সম্ভব।

সবাইকে নিষ্পাপ বাচ্চাটিকে বাঁচাতে সায্যর জন্য অনুরুদ করেছেন তার বাবা।

তার আপন্যা চাকমা বিশ্বাস সমাজে এখনো মহান মানুষ আছেন।

সমাজে কিছুটা হলেও শান্তি বিরাজ করছে এবং অভাবী মানুষগুলোর মাঝে হাঁসির মুখ ফুটে উঠছে।” তাই সকল শুভকাঙ্খীগণ মাত্র ৮ (আট) বছর বয়সী জুরনি চাকমার জীবন বাঁচাতে যে যার সামর্থ্যনুসারে এগিয়ে আসলে হয়ত এই ছোট্ট মামনি জীবন প্রদীপ জ্বালাতে সাহায্য পাবে।

যদি যে কেউ যার যার অবস্থান হতে এই ছোট্ট মামনির জীবন বাঁচাতে সামান্য পরিসরে হলেও সহযোগীতা হাত বাঁড়াতে চান এবং খোঁজখবর নিতে চান তাহলে নিচের নাম্বার গুলোতে যোগাযোগ করতে পারেন।

রোগীর পিতা- আপন্যা চাকমা।
মোবাইল-01890081713.

সহযোগীতার জন্য বিকাশ নাম্বার
নাম-সমর জ্যোতি চাকমা
বিকাশ নং -01824697789
ডিপো চাকমা 01827294680 (পার্সোনাল বিকাশ নাম্বার

অনুগ্রহ করে এই খবরটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
জ্ঞানঅন্বেষণ কর্তৃক সকল অধিকার সংরক্ষিত © ২০১৯
Developed By: Future Tech BD