1. arkobd1@gmail.com : arkobd :
  2. dharmobodi88@gmail.com : dharmobodi :

শিরোনামঃ

ডক্টর অরুণজ্যোতি মহাস্থবির মহোদয়ের ব্যাবস্থাপনায় মিমির হাত থেকে রাখি পড়তে ব্যস্ত

  • আপডেটের সময়ঃ সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
  • ২৯ বার পঠিত

স্বাধীনতা দিবসের প্রাক্কালে টালিগঞ্জের সম্বোধি বুদ্ধ মন্দিরে রাখি বন্ধন উৎসবে সামিল হলেন এক ঝাঁক রাজনৈতিক ব্যক্তিত্ব। ভ্রাতৃত্ব এবং ভাই চাড়া দুই যেমন একে অপরের পরিপূরক সেই বার্তাই সমাজে পৌঁছে দিলেন অনুষ্ঠানে উপস্থিত রাজনৈতিক
ব্যক্তিত্বরা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বৌদ্ধ ভিক্ষু ডক্টর অরুণ জ্যোতি মহাস্থবির। যার সঞ্চালনায় অনবদ্য মোড় নিল সম্পূর্ণ অনুষ্ঠান। রাজনীতির উর্ধ্বেও যে সম্প্রীতির সম্পর্ক রয়েছে, এদিন সেই বার্তাই দিলেন সবাই।

বৌদ্ধ ধর্মের আদর্শকে জনসমাজে তুলে ধরে আগামী দিনে হিংসামুক্ত সমাজের কামনা করা হলো এই অনুষ্ঠানে। রাজ্যের মন্ত্রী সুব্রত মুখার্জি, অরূপ বিশ্বাস, সংসদ মালা রায়, নবনির্বাচিত সংসদ মিমি চক্রবর্তী, শেখ গোলাম রাব্বানী, জনাব ইয়াসির হায়দার, শুভাশিস চক্রবর্তী, সংসদ আহমেদ হাসান ইমরান
কে জি এন গ্রুপের কর্ণধার শেখ রাজা সহ বহু বিশিষ্ট ব্যক্তি উপস্থিত ছিলেন। পাশাপাশি অন্যান্য ধর্মের ধর্মগুরুরাও এই অনুষ্ঠানে শামিল হয়ে সর্ব ধর্মের মিলন উৎসব এর উদাহরণ তুলে ধরলেন রাজ্য তথা দেশের মানুষের কাছে।

উল্লেখ্য যে অনুষ্ঠানে উপস্থিত মন্ত্রী অরূপ বিশ্বাসকে  উত্তরীয় পরিয়ে সম্মান জানান এবং স্মারক দিয়ে অভ্যর্থনা করেন অধ্যক্ষ ডক্টর অরুণ জ্যোতি ভিক্ষু। অভিনেত্রী মিমি চক্রবর্তীকে একই সম্মানে সম্মানিত করা হয়। একশোর বেশি বোনেরা সামিল হন তাদের প্রিয় মন্ত্রী অরূপ বিশ্বাসকে রাখি পড়ানোর জন্য। মুহূর্তের মধ্যেই জনে-জনে ভরে যায় বৌদ্ধ মন্দির চত্বর। পাশাপাশি মিমি চক্রবর্তীর হাত থেকে রাখি পড়ার জন্য ভিড় ছিল চোখে পড়ার মতো। কচি থেকে কাঁচা আট থেকে আশি প্রায় সবাইকে রাখি পরিয়ে এবং তাঁদের থেকে রাখি পড়ে ভালোবাসার বার্তা ছড়িয়ে দেন অভিনেত্রী। স্বাধীনতা উৎসব এবং রাখি বন্ধন মুহূর্তে মিলেমিশে একাকার হয়ে যায় এখানে।

অনুগ্রহ করে এই খবরটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
জ্ঞানঅন্বেষণ কর্তৃক সকল অধিকার সংরক্ষিত © ২০১৯
Developed By: Future Tech BD