1. arkobd1@gmail.com : arkobd :
  2. dharmobodi88@gmail.com : dharmobodi :

প্রয়োজনীয়ঃ
আপনার প্রতিষ্ঠানের ওয়েবসাইট,সফটওয়্যার কিংবা মোবাইল এপ তৈরি করতে আজই যোগাযোগ করুনঃ ০১৯০৭৯৮৬৩৬৯ আমরা যেসব সার্ভিস দিয়ে থাকিঃ বিজনেস ওয়েবসাইট,ই-কমার্স ওয়েবসাইট,সোশ্যাল ওয়েবসাইট,অনলাইন নিউজপেপার,বেটিং ওয়েবসাইট,কেনা বেচার ওয়েবসাইট,শিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইট ইত্যাদি। আমরা আরো যেসব সেবা দিয়ে থাকিঃ সুপারশপ সফটওয়্যার,ফার্মেসি সফটওয়্যার,ক্লথিং/বুটিক ষ্টোর সফটওয়্যার,একাউন্টিং সফটওয়্যার,HRM ম্যানেজমেন্ট সফটওয়্যার,স্কুল/কলেজ ম্যানেজমেন্ট সফটওয়্যার সহ সকল ধরনের মোবাইল এপ তৈরি করে থাকি আপনার বাজেটের মধ্যেই। তো দেরি না করে আজই যোগাযোগ করুন এবং অর্ডার করুন আপনার চাহিদা মত সেবা। ফিউচার টেক বিডি
শিরোনামঃ
এম ধর্মবোধি থের’র উদ্যোগে ৫৫ পরিবারে খাবার দান করা হয় পালি-তে স্বরবর্ণ, ব্যঞ্জণবর্ণ কয়টি এবং কিভাবে উচ্চারণ করতে হয় নিউইয়র্কে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ভদন্ত জ্ঞানরত্ন মহাথের হাসপাতালে ভর্তি হয়েছেন বুদ্ধের দর্শন ও বৌদ্ধ পরিত্রাণ সুত্ত করোনা ভাইরাসে শ্রমজীবিদে সঙ্গী হলেন কর্মদূত জিনালংকার মহাথের ও বুদ্ধরক্ষিত ভিক্ষু ঐতিহ্যবাহী শহীদ দীপক সংঘের উদ্যোগে ব্লিচিং পাউডার,  মাস্ক, জীবানু নাশক স্প্রে করা হয় আমাদের করোনা বিস্তার প্রতিরোধে যা করা অনিবার্য মহামান্য সংঘরাজ ধর্মসেন মহাস্থবির আজ রাত ১২:৫৮ মিনিটে মহাপ্রয়াণ করেছেন বসুন্ধরায় করোনা ভাইরাস মহামারি বিরাজ করছে তারই নিরেখে রতন সূত্র কি বলে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয়

বাংলাদেশের খেলা মানে জামালখানে মানুষের মেলা

  • আপডেটের সময়ঃ মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
  • ১৯০ বার পঠিত

চট্টগ্রাম নগরীতে বিনোদনের জায়গা বলতে হাতেগোনা কয়েকটি স্পট। বিশেষকরে বিকেলবেলায় অফিস ফেরত মানুষ কিংবা ইট পাথরের চার দেয়ালে বন্দি মানুষগুলো একটু মুক্ত হাওয়ার আশায় ঘর ছেড়ে বাইরে আসেন। কিন্তু যাওয়ার কোন জায়গা নেই বললেই চলে। একেবারে নেই তা নয়। এই যেমন জামালখান মোড়। সিটি কর্পোরেশন কাউন্সিলর শৈবাল দাশ সুমনের কল্যাণে বদলে যাওয়া জামালখানে এখন বিকেল হতেই নানান বয়সী মানুষের ‘আড্ডাখানা’। সেটি মনুষ্যমেলায় পরিণত হয় যেদিন বাংলাদেশের কোন খেলা থাকে এবং সেটি মোড়ে স্থাপিত বিশাল জায়ান্ট স্ক্রিনে দেখানো হয়।

বিশ্বকাপে বাংলাদেশের অন্যান্য দিনের খেলার মতো ব্যতিক্রম হয়নি আফগানবধের দিনেও। বাংলাদেশ বনাম আফগানিস্তানের খেলা দেখতে বিকাল থেকেই জমায়েত হতে শুরু করে খেলা পাগল মানুষ। উপচেপড়া ভীড়ে ছিলেন বিভিন্ন শ্রেণি-পেশা ও বয়সের মানুষ। এসেছিলেন বড় পর্দায় টাইগারদের আফগানবধের সাক্ষী হতে। জামালখান মোড় পরিণত হয় একখণ্ড সাউদাম্পটনের রোজভোল্ট, কখনো ওভাল কখনো বা সমারসেটের টনটন।

টানটান উত্তেজনাপূর্ণ এই ম্যাচে আফগানদের বিপক্ষে ৭ উইকেটে ২৬২ রান সংগ্রহ করে টাইগাররা। শুরুতে লিটন দাসের বিতর্কিত ক্যাচ আউট নিয়ে অনেকেই বিমর্ষ হয়ে পড়েন। ১৭ বলে ২ বাউন্ডারিতে ১৬ রান করেন লিটন দাস। এরপর ২৩ রানে প্রথম উইকেট হারানোর পর ৬১ বলে ৫১ রানের জুটি গড়েন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। প্রতিটি চার এবং ছক্কায় উল্লাসে ফেটে পড়ছিলেন দর্শকরা।

বিশেষ করে সাকিব ও মুশফিকুর রহিম জুটির অনবদ্য পারফরম্যান্স উপভোগ করেন তারা। সাকিব ৫১ রানে আউট হয়ে যাওয়ার পর মাহমুদউল্লাহর সাথে জুটি বাধে মুশফিক। পঞ্চম উইকেটে তারা যোগ করেন ৫৬ রান। ষষ্ঠ উইকেটে মোসাদ্দেক হোসেনের সাথে ৩৩ বলে ৪৪ রানের জুটি মুশফিকের। ৮৭ বলে ৪ টি বাউন্ডারি ও ১ টি ছক্কায় ৮৩ রান করেন তিনি। শেষের ২৪ বলে ৪ বাউন্ডারিতে ৩৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন মোসাদ্দেক। আফগানিস্তানের পক্ষে মুজিবুর রহমান ৩ টি এবং গুলবাদিন নাইব ২ টি উইকেট নিয়েছেন। আফগানদের ২৬৩ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ।

এই খবরটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
জ্ঞানঅন্বেষণ কর্তৃক সকল অধিকার সংরক্ষিত © ২০২০
Developed By: Future Tech BD