1. arkobd1@gmail.com : arkobd :
  2. dharmobodi88@gmail.com : dharmobodi :

প্রেম না করার শর্তে অভিনয়

  • আপডেটের সময়ঃ সোমবার, ১৪ জানুয়ারী, ২০১৯
  • ৩৫ বার পঠিত

নেটফ্লিক্সের ছবি টু অল দ্য বয়েজ আই’ভ লাভড বিফোর ছিল ২০১৮ সালের আলোচিত ছবিগুলোর একটি। এতে অভিনয় করে লানা কন্ডোর ও নোয়া সেন্টিনেও এখন তারকা হয়ে গেছেন। গেল ডিসেম্বরেই সেই ছবির সিক্যুয়েলের ঘোষণা দেওয়া হয়। কিন্তু এই ছবির জন্য এর মূল নায়ক–নায়িকার অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে বলা যায়। ছবির জন্য তাঁদের সই করতে হয়েছে প্রেম না করার শর্তে একটি চুক্তিপত্র।

সম্প্রতি টু অল দ্য বয়েজ আই’ভ লাভড বিফোর–এর অভিনেত্রী লানা কন্ডোর অতিথি হয়ে অংশ নিয়েছিলেন ‘দ্য টুনাইট শো স্টারিং জিমি ফ্যালন’–এ। সেখানেই লানা স্বীকার করেছেন তাঁদের ‘নো ডেটিং প্যাক্ট’ বা ‘প্রেম না করার শর্ত’ নিয়ে।

হলিউডে গুঞ্জন ছড়িয়েছে, লানা আর নোয়া নাকি প্রেম করছেন। তাঁদের একসঙ্গে প্রায়ই দেখা যায়। দ্য টুনাইট শো স্টারিং জিমি ফ্যালন–এ বিষয়েই জানতে চাওয়া হয় লানার কাছে। তখনই লানা বলেন, চাইলেও তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়াতে পারবেন না। কারণ, প্রেম করা তাঁদের চুক্তিতে নেই। তবে মনে মনে যে ঠিকই একটা আকর্ষণ আছে, সেটাও এড়িয়ে যাননি এই ভিয়েতনামি বংশোদ্ভূত মার্কিন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমরা দুজনই নতুন, দুজনই তরুণ। কিন্তু পেশাগত দায়বদ্ধতার কারণে আমাদের ভেতরের আবেগকে আপাতত গুরুত্ব দিতে পারছি না। তবে ভবিষ্যতের কথা আমি বলতে পারছি না!’ এই বলে লানা তাঁর ও নোয়ার প্রেমের গুঞ্জনকে জিইয়ে রাখেন আরও গভীর হওয়ার জন্য।

সূত্র: ইয়াহু নিউজ।

অনুগ্রহ করে এই খবরটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
জ্ঞানঅন্বেষণ কর্তৃক সকল অধিকার সংরক্ষিত © ২০১৯
Developed By: Future Tech BD