1. arkobd1@gmail.com : arkobd :
  2. dharmobodi88@gmail.com : dharmobodi :

প্রয়োজনীয়ঃ
আপনার প্রতিষ্ঠানের ওয়েবসাইট,সফটওয়্যার কিংবা মোবাইল এপ তৈরি করতে আজই যোগাযোগ করুনঃ ০১৯০৭৯৮৬৩৬৯ আমরা যেসব সার্ভিস দিয়ে থাকিঃ বিজনেস ওয়েবসাইট,ই-কমার্স ওয়েবসাইট,সোশ্যাল ওয়েবসাইট,অনলাইন নিউজপেপার,বেটিং ওয়েবসাইট,কেনা বেচার ওয়েবসাইট,শিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইট ইত্যাদি। আমরা আরো যেসব সেবা দিয়ে থাকিঃ সুপারশপ সফটওয়্যার,ফার্মেসি সফটওয়্যার,ক্লথিং/বুটিক ষ্টোর সফটওয়্যার,একাউন্টিং সফটওয়্যার,HRM ম্যানেজমেন্ট সফটওয়্যার,স্কুল/কলেজ ম্যানেজমেন্ট সফটওয়্যার সহ সকল ধরনের মোবাইল এপ তৈরি করে থাকি আপনার বাজেটের মধ্যেই। তো দেরি না করে আজই যোগাযোগ করুন এবং অর্ডার করুন আপনার চাহিদা মত সেবা। ফিউচার টেক বিডি
শিরোনামঃ
শিক্ষিকা সুপ্রিয়া বড়ুয়া’র করোনা ভাইরাসে মৃত্যু করোনায় পরপাড়ে সুচয়ন বড়ুয়া কচি উত্তর বঙ্গ আদিবাসি বৌদ্ধ কল্যান পরিষদের উদ্যেগে ত্রাণদান সম্পান্ন করোনা ভাইরাস যুদ্ধে আত্নমানবতায় এগিয়ে আসলেন ফ্রান্স প্রবাসি বাবু সনঞ্জীব বড়ুয়া বুদ্ধ দর্শনের বাৎসরিক ম্যাগাজিন ”নির্বাণ” সংখ্যায় লেখা আহবান করোনা ভাইরাস মহামারিতে হতদরিদ্র কর্মহীনদের সাথে সজীব বড়ুয়া কটু কথা হজম করতে শিখুন এবং কীভাবে হজম করবেন বৌদ্ধ ধর্মীয়কল্যা ট্রাস্টের নাম ব্যবহার করে ব্যক্তিগত চিঠি বান্দরবান রাজগুরু বিহারের দায়িত্ব নিতে যাচ্ছেন জ্ঞান প্রিয় ভিক্ষু করোনা রোগীর পাশে মানবতাবাদী ভিক্ষু কে.শ্রী জ্যােতিসেন থের

বিষয়টি হালকাভাবে দেখার সুযোগ নেই

  • আপডেটের সময়ঃ বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
  • ৩৩৭ বার পঠিত

আওয়ামী লীগের দ্বিতীয় সাংগঠনিক প্রধান ওবায়দুল কাদের ভয়ংকর এবং গুরুতর এক অভিযোগ করে বলেছেন, দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পাঁয়তারা চলছে। তার দাবি, এ নিয়ে পর্দার অন্তরালে দেশে-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে।

দেশের সবচেয়ে বড় দলের সাধারণ সম্পাদকের মতো পদে থাকার পাশাপাশি মন্ত্রিসভার প্রভাবশালী কোনো ব্যক্তি যখন এই ধরনের অভিযোগ করেন, তখন কোনোভাবেই তাকে হালকা করে দেখার সুযোগ নেই। বিশেষ করে সেই অভিযোগ যদি হয় বর্তমান প্রধানমন্ত্রী এবং ক্ষমতাসীন দলের প্রধানকে নিয়ে।

নিশ্চিত করেই বলা যায়, ওবায়দুল কাদের সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ ছাড়া এই ধরনের অভিযোগ প্রকাশ্যে আনবেন না। তার ভিত্তিতেই তিনি প্রধানমন্ত্রীর জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন। তাই মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন-আইইবি মিলনায়তনে সাম্যবাদী দলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দেয়া তার বক্তব্যে বারবার উঠে এসেছে শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্রের কথা।

আমরা জানি, পঁচাত্তরের পনেরই আগস্ট খুনিচক্র নৃশংসভাবে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল। সেদিন খুনিদের বর্বরতা থেকে শিশু ও নারীরাও রেহাই পাননি। জীবন দিতে হয়েছিল ছোট্ট শিশু শেখ রাসেলকেও। দেশের বাইরে না থাকলে রক্ষা পেতেন না শেখ হাসিনা এবং তার বোন শেখ রেহানাও।

সেই ঘটনার প্রায় ৬ বছর পর দেশের স্বাধীনতা বিরোধীদের দাপট এবং জীবনের প্রতি হুমকি উপেক্ষা করেই বাংলাদেশে ফিরে আসেন শেখ হাসিনা। কিন্তু খুনি চক্র থেমে থাকেনি। তাকে হত্যা করতে একের পর এক হামলা চালিয়ে গেছে। অন্তত ২১ বার তাকে হত্যার সরাসরি চেষ্টা চালানো হয়েছে। যার ভয়ংকর উদাহরণ ২১শে আগস্ট গ্রেনেড হামলার ঘটনা। ভয়াবহ ওই হামলায় ভাগ্যের জোরে বেঁচে যান তিনি।

আমরা নিশ্চিত এই চক্র তাদের অপতৎপরতা বন্ধ রাখেনি। কালসাপের মতো ছোবল দেওয়ার সুযোগ খুঁছছে। কারণ তারা জানে, শেখ হাসিনাকে সরিয়ে দিতে পারলেই তাদের উদ্দেশ্য পূরণ হতে বাকী থাকবে না। মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে দেয়া যাবে। ধ্বংস করে দেয়া যাবে এদেশের প্রগতিশীল আদর্শকেও।

তাই আমরা মনে করি, প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত সবগুলো সংস্থাকে অতি স্পর্শকাতর এ বিষয়টি গুরুত্বের সাথে দ্রুত অনুসন্ধান করা। এই ষড়যন্ত্রের সাথে যারা জড়িত তাদেরকে বিচারের মুখোমুখি করা প্রয়োজন।

এই খবরটি সোশাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
জ্ঞানঅন্বেষণ কর্তৃক সকল অধিকার সংরক্ষিত © ২০২০
Developed By: Future Tech BD